আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ভাড়াটিয়ার হাতে বাড়িওয়ালার ছেলে খুন

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় বাড়ির মালিকের ছেলে রাজা (১০) নামের এক শিশুকে হত্যা করেছে একই বাড়ির ভাড়াটিয়া। এ ঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (২৮ মার্চ) রাত ১২ টার দিকে আশুলিয়ার বঙ্গবন্ধু রোডের চৌরাস্তা এলাকায় কালাম মাদবরের বাড়ি থেকে রাজার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রাজা আশুলিয়ার বঙ্গবন্ধু রোডের চৌরাস্তা এলাকায় কালাম মাদবরের ছেলে। রাজা হলিক্রিসেন্ট স্কুলের শিক্ষার্থী বলে জানা গেছে।

অভিযুক্তরা হলেন পাবনা জেলার সুজানগর থানার ভাতশালা গ্রামের তফিজ উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম ও তার স্ত্রী লিজা (২২)। তারা গত ১ মাস আগে এই বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে পার্শ্ববর্তী পোশাক কারখানায় কাজ করতেন।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় চা খাওয়ার কথা বলে আরিফুল রাজাকে ডেকে নিয়ে যায়। পরে ওই শিশুকে হত্যার পর হাত পা বেঁধে বস্তাবন্দী করে বেলকনিতে রেখে বাসা থেকে বের হয় আরিফ। শিশু রাজার বাবাকে ফোন করে আরিফ বলেন ৫০ লাখ টাকা নিয়ে উত্তরায় যেতে। পরে নিহতের বাবা আরিফুলের স্ত্রীকে আটকে রেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। একই সাথে আরিফুলের স্ত্রী লিজাকে আটক করে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহত শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ