আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই- চেয়ারম্যান বুরহান উদ্দিন

নিজস্ব প্রতিবেদক :

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের মধ্য তাহিরপুর গ্রামের বাসিন্দা বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দিন। বিপুল ভোটে টানা দুইবার নির্বাচিত হয়ে জনপ্রিয়তা ও এলাকার উন্নয়নশীল নানামুখী কর্মকান্ডের কারণে সমাজের মানুষ তাকে ভালবাসেন।

এলাকার মানুষের আলাপচারিতায় শালিশী ব্যক্তি, একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটিই উঠে আসে। গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে, সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে, আধুনিক ও একটি সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ গড়তে তৃতীয় বারের মত ইউপি নির্বাচনে উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আবারও নির্বাচন করতে চান বলে জানান।

তিনি বলেন,আমি মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি এই ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,বোরহান উদ্দিনের বাবা ছিলেন একজন সৎ ও সাহসী এবং শালিশী ব্যক্তিত্ব। তিনি বাবার অর্দশ, সত্যতা ও উন্নয়নের আদর্শ পুুুুজি কারনে তাকে বারবার বিপুল ভোটে নির্বাচিত করেছে জনগন। বয়স্কদের জন্য বয়স্ক ভাতার কার্ড, প্রতিবন্ধী কার্ডসহ সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ডে নিজেকে দিন রাত নিয়োজিত করেছেন। কিছু অসম্পূর্ণ কাজকে সম্পন্ন করতে ও মানুষের পাশে থেকে ইউনিয়নে উন্নয়নের জন্য কাজ করেছেন দিন রাত। ফলে সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।

সদর ইউনিয়নের বাসিন্দা আবুল হোসেন বলেন,গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় দাঁড়ান চেয়ারম্যান বোরহান উদ্দিন । তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। একজন পরোপোকারী সৎ চেয়ারম্যান হিসেবে তৃৃতীয় বারের মত তাকে আমরা চাই।

মিয়া হোসেন নামে আরেক বাসিন্দা বলেন,বোরহান উদ্দিন আমাদের প্রিয় একজন মানুষ। তার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে। কারও উপকার না করলেও ক্ষতি করে নাই। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে। আমাদের সাধারণ মানুষ তাকে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

মিরাজ মাহমুদ নামে এক বাসিন্দা জানান,বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দিন নির্বাচিত হওয়ার পর থেকে আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন। যে সাধারণ মানুষের উপকারে সর্বদা কাজ করেন। তার দ্বারা সমাজের উন্নয়ন হবে ইউনিয়ন বাসীর উন্নয়নের হবে।

সমাজ সেবক,আ’লীগ নেতা,বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দিন বলেন,যতটুকু পেরেছি মানুষের কল্যানে কাজ করেছি। সবাইকে সাথে নিয়ে আমি আমার জীবনের বাকী সময় টুকুও অসহায় মানুষের কল্যানে কাজ করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার সাথে একাত্য পোষন করে সে আর্দশ মনে লালন করেই আমার সবটুকু শ্রম দিয়ে এই ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে চেষ্টা করছি। আর সবার কাছেই তৃৃতীয় বারের মত আবারও সহযোগীতা,দোয়া চাই এবং ভোট চাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ