আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শেরপুর জেলা পুলিশের আয়োজনে করোনা সংক্রমণ প্রতিরোধে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচী

শেরপুর প্রতিনিধিঃ

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গত বৃহস্পতিবার সকালে রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে জানান,
বাংলাদেশ পুলিশ করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ২১ মার্চ থেকে ‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ শ্লোগানে দেশব্যাপী উদ্বুদ্ধকরণ সভার আয়োজন করবে।

তারই ধারাবাহিকতায় শেরপুর জেলা পুলিশের আয়োজনে “মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ ” শ্লোগানে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্যবিধি প্রতিপালনের গণসচেতনতা কর্মসূচি পালন করেন।

উক্ত অনুষ্ঠানে শেরপুর জেলা পুলিশ সুপার জনাব মোঃ হাসান নাহিদ চৌধুরী মহোদয় উপস্থিত থেকে জনসচেতনতা মূলক বক্তব্য দেন এবং শহরের বিভিন্ন রাস্তায় র‌্যালী করে মাস্ক বিতরন করেন।
করোনা মোকাবেলায় প্রত্যেককে ঘর থেকে বের হওয়ার সময় অবশ্যই মাস্ক পরার অনুরোধ জানান । এছাড়া, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতেও অনুরোধ করেন তিনি। এবং করোনার দ্বিতীয় ধাপ আরো ভয়াবহ হতে পারে তাই সকলকে সচেতন হতে হবে সংক্রমণের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে আমাদের সকলকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানতে হবে।
এসময় উপস্থিত ছিলেন শেরপুর থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন, ডিআইও-১ মোহাম্মদ আবুল বাসার মিয়া, অফিসার ইনচার্জ ডিবি মনিরুল আলম ভুঁইয়া, ট্রাফিক পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম, পুলিশ পরিদর্শক তদন্ত বন্দে আলী মিয়া।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশের সভাপতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, বাজিতখিলা ইউনিয়নের চেয়ারম্যান,আইনজীবি সমিতির সেক্রেটারি ,
পৌরসভার সকল কাউন্সিলবৃন্দ ও কমিউনিটি পুলিশ এর সদস্যবৃন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদক , প্রেস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার এবং ফোর্সবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ