আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মৌলভীবাজারে ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটর কমিউনিটির আহবায়ক কমিটি গঠন

কাইয়ুম সুলতানঃ

পর্যটন শিল্প বিকাশে এবং মৌলভীবাজার জেলা তথা সিলেট বিভাগে পর্যটকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে ‘ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটর কমিউনিটি মৌলভীবাজার’ এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে মৌলভীবাজার জেলা সদরের কুসুমবাগ এলাকায় অবস্থিত রেষ্ট ইন হোটেল এর হলরুমে সত্রজিত আচার্য্য এর সভাপতিত্বে ট্যুর গাইড ও ট্যুর অপারেটরদের নিয়ে এক বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে এ্যাডভেঞ্জার ট্যুরিজমের সিইও মোঃ খালেদ হোসেনকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- শ্রীল্যান্ড এর ম্যানেজিং ডিরেক্টর আফম সালেহ সোহেল, স্মার্ট ট্যুরিজমের সিইও এম এ রকিব, গ্রীনলিফ ইকো ট্যুরিজমের এমডি তাপস দাশ, ভিজিট মৌলভীবাজারের চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন এবং সিইও এম. এ. সামাদ, লাক্সমন ট্যুরিজমের এমডি ভূপেন চন্দ্র সেন, ঘুড়ি এর পরিচালক এনামূল হক ও শারমিন আশা, হ্যাভেন ট্যুরিজম এর পরিচালক ছমির উদ্দিন রানা, ন্যাচার ট্যুরিজম এর পরিচালক আব্দুল আহাদ, পিক ক্যান গো এর পরিচালক শাকিল আহমদ, ট্রিপ হাঙ্গার এর পরিচালক হাবিবুর রহমান শামিম, ট্যুর গাইড পাপিয়া সুলতানা রুজি ও মোঃ জাফর আহমদ।

এসময় উপস্থিত সকলে শীঘ্রই একটি পুর্নাঙ্গ কমিটি গঠন করে একই প্লাটফর্মে জেলা ও সকল উপজেলার ট্যুর গাইড ও ট্যুর অপারেটরদের সমন্বয়ে জেলার পর্যটন ও প্রকৃতি বিকাশের জন্য এক যুগে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ