আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে আ’লীগের উদ্যোগে যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত

রনজিত কুমার পাল ( বাবু)নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলার আমতা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে আমতা আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৬ই মার্চ-২০২১) বিকাল তিন ঘটিকার সময় ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের হরলাল উচ্চ বিদ্যালয় মাঠে আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে এ’মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি ।
এ’সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিদ্বয় কাজী শওকত হোসেন শাহীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সেলিম,
ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ধামরাই উপজেলা কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আহম্মদ হোসেন সহ আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠন,অঙ্গ সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ’সময় উপস্থিত ছিলেন ।

এ’সময় প্রধান অতিথি স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন- ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়ন ও ধামরাই পৌরসভার ব্যাপক উন্নয়ন মূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রতিটি ইউনিয়নকে পরিকল্পিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে। মানণীয় প্রধানমন্ত্রী পূর্বেই ঘোষণা দিয়েছিলেন গ্রাম হবে শহর। সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন মূলক কর্মকান্ড চলছে । এ’উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে দলীয় নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে আপনারা ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক ভাবে কাজ করে যাবেন মনে রাখবেন মানণীয় প্রধানমন্ত্রী ও দল যাকেই মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে তবেই পরিকল্পিত ভাবে সার্বিক উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন করা সম্ভব।।
এ’সময় আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীগন সকলেই দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে বক্তব্য রাখেন । মতবিনিময় সভাটি আমতা ইউনিয়ন এর সর্বস্তরের মানুষের উপস্থিতিতে জনসভায় রুপ নেয়। বিশেষ করে এ’অনুষ্ঠানে ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে আমতা ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী কর্মী বান্ধব জননেতা আরিফ হোসেনের পক্ষে হাজার হাজার কর্মী সমর্থক উপস্থিত হয়। হলুদ ক্যাপ পরিহিত হাজার হাজার নারী পুরুষ সমর্থকরা আমতা মাঠে অবস্হান নিয়ে আওয়ামী লীগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দের সামনে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতিকের প্রার্থী করার জন্য আরিফ এর শ্লোগানে শ্লোগানে মুখরিত করে রাখে।
এ’মতবিনিময় সভায় উপজেলা সেচ্ছাসেবকলীগের প্রভাবশালী সহ-সভাপতি ও আমতা ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশি কর্মী বান্ধব জননেতা আরিফ হোসেন প্রধান অতিথি ও উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে জ্বালাময়ী এক বক্তব্য রাখেন,তার বক্তব্য শুনে মাঠে উপস্থিত তার হাজার হাজার কর্মী সমর্থকরা আরিফ তুমি এগিয়ে চল আমরা আছি তোমার পাশে বলে স্লোগানে স্লোগানে মুখরিত করে।

তিনি তার বক্তব্যে স্বরণ করে দেন বিগত নির্বাচনে তিনি প্রার্থী হয়েছিলেন,দলের নেতারা তাকে আগামীতে নৌকার মনোনয়ন দিবে বলে নির্বাচন থেকে সরিয়ে দেন। ওই সময় বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন বলেছিলেন,তিনি আগামীতে নির্বাচন করবেন না এমনকি আরিফ হোসেনের পক্ষে নির্বাচন করবেন। অতীতে কথা গুলো বার বার মনে করে দেন নৌকার মনোনয়ন প্রত্যাশি আরিফ হোসেন। আমতা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ হাজার হাজার কর্মী সমর্থক উপস্থিত হয়ে আবারও প্রমাণ করে দিল কর্মী বান্ধব আরিফ হোসেন কতটা জনপ্রিয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ