আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

পুলিশের হাতেই ব্যবসায়ী দিলেন লাখ টাকার মাদক

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ার অভিযান চালিয়ে লাখ টাকার হেরোইন ও ইয়াবাসহ দুই জনকে গ্রেপ্তার করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন-ওর-রশিদ।

শুক্রবার (৫ মার্চ) রাত দশটার দিকে আশুলিয়ার বাইপাইল মোড় সংলগ্ন এলাকার বিসমিল্লাহ হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় মাদক ব্যবসায়ীরা নিজেই পকেট থেকে এসব মাদকদ্রব্য বের করে পুলিশের হাতে তুলে দেয়।

গ্রেপ্তাররা হলেন- আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকার মৃত নূর হোসেনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম(৩২), বাগেরহাট জেলার কচুয়া থানার মসনি গ্রামের মোবারক হোসেনের ছেলে মোঃ মনির হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আসামিরা পালানোর চেষ্টা করলে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তারা নিজেই তাদের পকেট থেকে ৫০৩ পুড়িয়া হেরোইন ও ৪১ পিছ ইয়াবা বের করে দেয়। যার আনুমানিক বাজার মুল্য প্রায় ১ লাখ ৬০০ টাকা। অভিযানকালে আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার এছাক আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম (৩৫) ও আশুলিয়ার চিত্রশাইল কান্দার মোড় এলাকার মোঃ আলআমিন (৩৬) নামের দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন ওর রশিদ ঢাকা পোস্টকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় আসামিরা নিজেই পকেট থেকে মাদক দ্রব্য বের করে দেয়। আগামীকাল শনিবার তাদের আদালতে পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ