আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার এগিয়ে আব্দুল হালিম

সুনামগঞ্জ প্রতিনিধি:

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার এগিয়ে রয়েছেন মো.আব্দুল হালিম।

তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে আব্দুল হালিম অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। বন্যায় ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।

করোনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ জনগণ বলেন, ইউনিয়নের ৯নং ওয়ার্ডে রাস্তা ঘাটের বেহাল দশা, দেশের সর্বত্র ব্যাপক উন্নয়ন হলেও এই ওয়ার্ডটি রয়ে গেছে অবহেলিত যার কারণে এই অবহেলিত এলাকার উন্নয়নের জন্য তার মতো একজন জনপ্রতিনিধি চায় সাধারণ জনগণ।

স্থানীয়রা আরো বলেন, সকল মেম্বার পদপ্রার্থীদের মধ্যে সকল বিপদে আপদে এগিয়ে আসেন তিনি। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন। তাই গ্রামবাসী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আব্দুল হালিমকে মেম্বার হিসেবে দেখতে চায়।

ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুল হালিম বলেন,আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৯নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। ৯নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ