আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ব‌রেন্দ্র বিশ্ব‌বিদ্যাল‌য়েরর উপচার্য (ভারপ্রাপ্ত) মৃত্যু‌তে ছোট্ট স্ব‌প্নের শোক প্রকা‌শ

মোঃ ইম‌তিয়াজ আহ‌ম্মেদ ব‌রেন্দ্র বিশ্ব‌বিদ্যালয় প্রতি‌নি‌ধি :

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য,কোষাধ্যক্ষ এবং অর্থনীতি বিভাগের প্রধান ড.তারিক সাইফুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার(২ মার্চ) রাত ১১টার দিকে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। দীর্ঘদিন যাবত তিনি শিক্ষকতা পেশার সাথে যুক্ত ছিলেন। এর পাশাপাশি তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষেরও দ্বায়িত্ব পালন করেন।

আজ বুধবার(৩ মার্চ) রাজশাহীর বায়তুল আওয়াল জামে মসজিদ ( কয়েরদাড়া, সপুরা ) তে সকাল সাড়ে ৮টায় তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয় এবং সকাল সাড়ে ৯টায় শেষ বারের মতো বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। জানাযায় অংশ নেয় রাজশাহী বিশ্ব‌বিদ্যালয় ও ব‌রেন্দ্র বিশ্ব‌বিদ্যালয় কর্মকর্তা ও কর্মচা‌রী ছাড়াও প্রশাস‌নের অন্যান্ন প‌দে কর্মরত কর্মকর্তা ও সাধারণরা।

মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। ক্ষণ জন্মা এই গুণীর মৃতু‌তে গভীর ভা‌বে শোক প্রকাশ ক‌রেন ব‌রেন্দ্র বিশ্ব‌বিদ্যাল‌য়ের সামা‌জিক সংগঠন “‌ছোট্ট স্বপ্ন এর সম্মা‌নিত উপ‌দেষ্ঠা ড.সুলতানা রা‌জিয়া ও সংগঠ‌নের সভাপ‌তি-সাধারণ সম্পাদক যথাক্র‌মে আব্দুল্লাহ আল হাসান বিশ্বাস এবং এস এম মে‌হেদী হাসান বাবু । এক শোক বার্তায় “ছোট্ট স্বপ্ন” মরহু‌মের আত্নার শা‌ন্তি কামনা ও মরহু‌মের প‌রিবা‌রের প্রতি সম‌বেদনা প্রকাশ ক‌রেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ