আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

রাজশাহীতে প্রাইভেট কার জালিয়াতি মামলায় ব্যবসায়ী পিটারের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে স্ত্রীর প্রাইভেট কার জালিয়াতি করে নিজের নামে করে নেয়ায় ব্যবসায়ী নুরুজ্জামান (পিটার) কে তিন বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।
 মঙ্গলবার (২ মার্চ) রাজশাহীর অতিরিক্ত সিএমএম আদালতের বিচারক মোঃ রেজাউল করিম এই সাজা প্রদান করেন। মামলার এজহার সূত্রে জানা গেছে, রাজশাহীর ব্যবসায়ী নুরুজ্জামান পিটার ২০১১ সালে তার প্রাক্তন স্ত্রী সাবিনা আনজুম শাপলার সাদা রংয়ের একটি টয়োটা প্রাইভেট কার জালিয়াতি করে নিজের নামে রেজিস্ট্রেশনের জন্য বিআরটিএ অফিসে কাগজপত্র জমা দেয়।
তবে তার স্ত্রী শাপলা বিষয়টি জানতে পেরে তার বিরুদ্ধে ওই বছরের এপ্রিল মাসে একটি জালিয়াতি মামলা করেন। এরপর মামলার স্বাক্ষ্যগ্রহণ করা হয়। এবং উভয়পক্ষের শুনানি শেষে মামলার আসামী পিটার দোষী প্রমানিত হওয়ায় মঙ্গলবার আদালত তাকে এ সাজা প্রদান করেন। রায় ঘোষণার পর
নুরুজ্জামান পিটারকে কারাগারে পাঠানো হয়েছে।
তার এ সাজায় রাজশাহীর ব্যবসায়ী মহলে বেশ আলোচনা সৃষ্টি হয়েছে।
অনেকেই সন্তোষ প্রকাশ করে জানিয়েছেন, নুরুজ্জামান পিটার অনেকের সাথে বিভিন্ন সময়ে প্রতারণা করেছেন। এছাড়া প্রাইভেট কার জালিয়াতি মামলায় এমন সাজায় মামলার বাদি সাবিনা আনজুম শাপলা ন্যায়বিচার পেয়েছেন বলে জানিয়ে তিনিও সন্তোষ প্রকাশ করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ