আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বিরল রোগে আক্রান্ত নয়ন বড়ুয়ার পাশে সম্মিলিত বৌদ্ধ ধর্মাবলম্বী কল্যাণ পরিষদ

সাজন বড়ুয়া সাজু :

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং পহরচাদা গ্রামের জম্মজাত এক যুবকের নাম নয়ন বড়ুয়া।মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা নয়ন বড়ুয়ার সংসারে রয়েছে তার স্ত্রী আর ফুটফুটে ৫ মাসের এক শিশু।তাদের নিয়ে বেশ ভালই যাচ্ছিল দিন।তবে হঠাৎ জীবনে এক অন্ধকার নেমে আসে তার জীবনে।নয়ন বড়ুয়া দুরারোধ্য ব্যাধি কিডনি রোগে আক্রান্ত হয়ে পড়ে।যার ফলে নয়ন বড়ুয়ার পরিবারের সংসারের অস্বচ্ছতা দিনদিন বেড়েই চলেছে।
চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শ নিলে তিনি বলেন তার চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকা প্রয়োজন। তবে এত টাকা নয়ন বড়ুয়া ও তার পরিবারের পক্ষে জোগাড় করা আকাশ সম সাগরে পরিণত হওয়ার মত।
তবে নয়ন বড়ুয়ার চিকিৎসায় পাশে এসে দাড়িয়েছে বৌদ্ধ ধর্মীয় একটি মানবিক সংগঠন সম্মিলিত বৌদ্ধ ধর্মাবলম্বী কল্যাণ পরিষদ বাংলাদেশ।
এই সংগঠনের সদস্যরা দিনের পর দিন নয়ন বড়ুয়ার চিকিৎসার টাকা জোগাড় করতে বিভিন্ন এলাকা,বাজার থেকে নানান জায়গায় ছুঠে চলেছে অনবরত এবং তারা অনুরোধ করেছে সমাজে অনেক বিত্তবান আছে যারা চাইলে নয়ন বড়ুয়ার চিকিৎসার ভারবহন করা যেতেই পারে।তাই সেইসব মানুষদের আর্থিকভাবে সাহায্য করার জন্য অনুরোধ করেছে এই মানবিক সংগঠনের সদস্যগণ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ