আজ ২৫শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই এপ্রিল, ২০২১ ইং

সিংগাইর পৌরসভা নির্বাচনে নৌকার জয়

আমিনুর রহমান,সিংগাইর,মানিকগঞ্জ :

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবু নাঈম মো. বাশার ১৪ হাজার ৩২২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয় ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৭১৯ ভোট।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিঙ্গাইর পৌরসভার ৯টি ওয়ার্ডের ১১টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হয়। গণনা শেষে ১১টি কেন্দ্র থেকে পাওয়া তথ্যে জানা যায়, নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু নাঈম মো. বাশার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে ১২ হাজার ৬০৩ ভোট বেশি পেয়ে জয়লাভ করেছেন।

আবু নাঈম মো. বাশার পান ১৪ হাজার ৩২২ ভোট ও তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিএনপির বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয় ধানের শীষ প্রতীক পেয়েছেন ১ হাজার ৭১৯ ভোট।

এ ছাড়া ৯টি সাধারণ ওয়ার্ডে বেসরকারিভাবে বিজয়ী কাউন্সিলরা হলেন- ১নং ওয়ার্ডে আতাউর রহমান, ২ নং ওয়ার্ডে গিয়াস উদ্দীন, ৩ নং ওয়ার্ডে সমেজ উদ্দিন, ৪ নং ওয়ার্ডে রিয়াজুল ইসলাম শেখ, ৫ নং ওয়ার্ডে রেজাউল করিম টিপু, ৬ নং ওয়ার্ডে সোহেল রানা, ৭নং ওয়ার্ডে মাহফুজ সরকার, ৮ নং ওয়ার্ডে কামাল হোসেন ও ৯ নং ওয়ার্ডে সামসুল ইসলাম।

সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে ১, ২ ও ৩ ওয়ার্ডে পারুল আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডে তাসরিন নাহার রিতা এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে আলেয়া বেগম বিজয়ী হয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ