আজ ২৬শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই এপ্রিল, ২০২১ ইং

ধামরাইয়ে যুবলীগ কর্মীর উদ্যোগে ফ্রী কোভিড-১৯ নিবন্ধন সহায়তা

রনজিত কুমার পাল (বাবু)নিজস্ব প্রতিবেদক :

যাদের অ্যান্ড্রয়েড মোবাইল নেই তাহলে কিভাবে করবে তারা কোভিড-১৯ টিকা গ্রহণের জন্য কোভিড-১৯ রেজিস্ট্রেশন ,সেইসব শ্রমজীবী মানুষকে মাথায় রেখেই ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইন শুরু করা হয়েছে।
মঙ্গলবার (২৪শে ফেব্রুয়ারি) ধামরাই উপজেলার কালামপুরে ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও শান্তা মরিয়ম বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাকারিয়া দিপু ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে নিজ উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে দেশবাসীকে মুক্ত রাখতে মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের কোভিড-১৯ টিকাদান কর্মসূচির অংশ হিসেবে কোভিড-১৯ ফ্রি রেজিষ্ট্রেশন করা হচ্ছে।

এ’বিষয়ে ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের কর্মী জাকারিয়া দিপু বলেন- স্বাস্থ্য সুরক্ষার ও করোনা সংক্রমণ থেকে মুক্ত থাকার জন্য কোভিড-১৯ ভ্যাক্সিন টিকা গ্রহণ করা খুবই জরুরি ও আবশ্যিক। কিন্তু রেজিষ্ট্রেশন বা নিবন্ধন করার প্রক্রিয়া খেটে খাওয়া শ্রমজীবী মানুষের কাছে কঠিন বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারন তারা মোবাইলে রেজিষ্ট্রেশন করতে পারছে না, কারন তাদের অ্যান্ডড্রয়েড মোবাইল নেই
আমরা যুবলীগের পক্ষ থেকে ব্যাপক প্রচারণার মাধ্যমে অসহায় মানুষের কাছে গিয়ে নিবন্ধন করার জন্য আগ্রহী করছি সেই সাথে বিনামূল্যে রেজিষ্ট্রেশন (নিবন্ধন) করে দিচ্ছি। আমাদের ধামরাই উপজেলা সকল কর্মীদের মানব সেবার কাজে অংশ গ্রহণ করার সুযোগ সৃষ্টি করে মানবিক আলোতে উদ্ভাসিত হবেই ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগ এই প্রত্যাশায় কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছি পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন পর্যায়ে বিনামূল্যে ফি কোভিড-১৯ টিকার রেজিষ্ট্রেশন কার্যক্রম পরিচালনা করার পরিকল্পনা রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ