আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং

রায়পুরে ২৮ তারিখে নৌকার মেয়র উপহার দিবে যুবলীগ

মোঃ হৃদয় হোসেন রায়পুর প্রতিনিধিঃ

বাংলাদেশ যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ২৮ তারিখ মরণ কামড় দিয়ে হলেও নৌকার মেয়র উপহার দিবে যুবলীগ। সবাই যদি একতাবদ্ধ থাকে তাহলেই তরুণ এ মেয়র নির্বাচিত হয়ে শেখ হাসিনা উন্নয়ন করতে পারবে। প্রতিদ্বন্ধি অপশক্তি বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করার নতুন ষড়যন্ত্রে মেতেছে। দেশ রক্ষায় এদের শক্ত হাতে প্রতিহত করতে হবে।।
রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পথকে বেছে নিতে হবে। রায়পুর মাদকমুক্ত সমাজ গঠন করতে হবে। তাহলেই তরুন মেয়র প্রার্থী ছাত্র নেতা রুবেল ভাট সম্রাট উপাধি পাবেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সাংগঠনিক সফরে লক্ষ্মীপুর জেলা যুবলীগের আয়োজনে রায়পুরে বাসটার্মিনালে অনুষ্ঠিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নিখিল বলেন, আমাদের শত্রু আমরা নীজেরাই। আমাদের কারনেই নৌকা হেরে যায়। বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্ট পাবে না। শেখ হাসিনার পরিবারকে নৃশংসভাবে হত্যা করার পরও তিনি মানুষে কল্যানে কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়ন করে যাচ্ছেন। সেজন্যই তিনি মনবতার জননী উপাদি পেয়েছেন।
লক্ষ্মীপুর জেলা যুবলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে এ পথসভায় বক্তব্য রাখেন, জেলা আ’লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোহাম্মদ আলী খোকন, হাবিবুর রহমান পবন,মন্জুর আলম শাহীন, মোয়াজ্জেম হোসেন, কাজি জামশেদ কবির বাকি এডভোকেট মুক্তার হোসেন, সামছুল ইসলাম পাটোয়ারী ও রায়পুর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মেয়র হাজি ইসমাইল খোকন, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ