আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

লামায় আনসার-ভিডিপির কোভিড-১৯ টিকা গ্রহণ আলোচনাসভা

মোঃ চান মিয়া লামা প্রতিনিধি :

কোভিড-১৯ মোকাবেলায় আমি টিকা নিয়েছি সুস্থ আছি”
কোভিট-১৯ প্রতিরোধে আপনিও টিকা নিন সুস্থ থাকুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের লামায় আনসার ভিডিপি কোভিট-১৯ টিকা গ্রহণ ও উদ্বৃদ্বকরণ জনসচেতনতামূলক র্যালি ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। আজ ২০ ফেব্রুয়ারি২০২১ইং শনিবার সকাল ১১ টায় লামা আনসার ভিডিপি কার্যালয় এর সামনে হতে মাষ্টার পাড়া পযন্ত র্যালি করে, লামা পৌরসভা হলরুমে আলোচনার মাধ্যমে শেষ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত লামা পৌর মেয়র জহিরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা বেগম উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) লামা। আলোচনা সভায় সঞ্চালনা করেন মোহাম্মদ হিরো প্রশিক্ষক লামা উপজেলা আনসার ভিডিপি লামা।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় মেয়র জহিরুল ইসলাম বলেন, কোভিড-১৯ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের জন্য যে পদক্ষেপ নিয়েছেন তা বিশ্বের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী করোনাকালে দেশের জনগণের জন্য প্রণোদনা দিয়েছেন। লামা উপজেলায় প্রথমদিকে ৭২ জন লোক করোণায় আক্রান্ত হন, কিন্তু আল্লাহর রহমতে কেউ মৃত্যুবরণ করেনি। এখনো করোনাভাইরাস আমাদের দেশের থেকে চলে যায় নি। তাই সরকার বিনামূল্যে করোনার টিকা প্রদান করতেছেন আমরা সবাই পর্যাক্রমে টিকা গ্রহণ করব। টিকা গ্রহণকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল গুজব ছড়াচ্ছে, মানুষকে ভ্রান্ত ধারণা দিচ্ছে, তারা দেশের ভালো চায় না, তারা দেশের শত্রু। সমাজের মানুষকে জানিয়ে দিবেন সরকার দেশের জন্য কাজ করে যাচ্ছে করোনার টিকা সবাই গ্রহণ করবেন এই টিকা গ্রহণে কোনো সমস্যা নেই। সবাই গুজব থেকে বিরত থাকবেন। বিশেষ অতিথির বক্তবে লামা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আনোয়ারা বেগম বলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সব সময় সরকারের নির্দেশনা মেনে কাজ করে যাচ্ছে, আমরা সবসময় দেশের জন্য কাজ করে যাব, দেশের সকল দুর্যোগে কাজ করে এসেছি, কাজ করে যাব এটাই আমাদের প্রত্যাশা। সকলকে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।
এ সময় আলোচনা সভায় লামা উপজেলার সকল ইউনিয়ন দলনেতা/দলনেত্রী ও ওয়ার্ড দলনেতা/দলনেত্রী এবং কোম্পানি কমান্ডারগণ উপস্থিতি ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ