আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

সাভারে স্কুল ছাত্র হত্যা ঘটনায় মুল ঘাতক আটক

নিজস্ব প্রতিবেদক :

প্রেম ঘটিত বিরোধের জেরে রোহান হত্যাকান্ডের ঘটনায় রিদয় (১৭) নামের কিশোর গ্যাং লিডারকে আটক করেছে পুলিশ।

রবিবার (৭ ফেব্রুয়ারি) ভোর রাতে ধামরাইয়ের এক আত্মীয়ের বাসা থেকে তাকে আটক করা হয়। আটক রিদয় সাভার সদর ইউনিয়ন এর মল্লিকার টেক এলাকায় ঝন্টু মিয়ার ছেলে। সে এই গ্যাংয়ের দলনেতা বলে জানা গেছে।

এর আগে শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে সাভারের ব্যাংক কলোনি এলাকায় রোহানকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় রিদয় ও তার বাহিনী।

নিহতের স্বজন জানান, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহানকে ব্যাংক কলোনী এলাকার রিদয় হুমকি দেয়। পরে রোহান তার তিন বন্ধুকে নিয়ে ব্যাংক কলোনি এলাকায় গিয়ে মোটরসাইকেল থেকে নামতেই রিদয় ও শুভ হামলা চালায়। রিদয় ও শুভসহ প্রায় ১৫ থেকে ২০ জন আগে থেকেই পরিকল্পনা করে ওঁৎ পেতে ছিল। হাতাহাতির একপর্যায়ে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় তারা।

পুলিশ জানায়, প্রেম ঘটিত বিরোধের জেরে ওই এলাকায় রোহানকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় রিদয় ও তার দল। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম বলেন, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহানকে হত্যা করেছে রিদয় ও তার সহযোগিরা। এঘটনায় রিদয়কে আটক করা হয়েছে। এঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। সাভার মডেল থানা রিদয়সহ কয়েকজনের নাম হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ