আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে ক্রিকেট লীগের শুভ উদ্ধোধন

সুনামগঞ্জ প্রতিনিধি:

বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহনপুর তাজ নগর মাঠে ওই খেলার উদ্বোধন করা হয়।

মোহনপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী, ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার সামছুনুর এবং ৪নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মো.তাজ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ক্রিকেট লীগের শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো.রাসেল মিয়া,বঙ্গবন্ধু স্বাধীনতা প্রজন্ম লীগের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম,ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, মিছবা, রইছ উদ্দিন প্রমুখ।

৪নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মো.তাজ উদ্দীন আহমেদ বলেন, শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে ক্রীড়া সাহায্য করে। বর্তমান তরুণ সমাজকে মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে রাখতে এই ধরণের টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ক্রিকেট বাঙালির রক্তে মিশে আছে। গ্রাম থেকে দেশের অধিকাংশ ক্রিকেটার জাতীয় দলে উঠে এসেছে। তাই প্রত্যেকটি উপজেলায় খেলাধুলার প্রসারের জন্য স্টেডিয়াম করা প্রয়োজন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ