আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আরো ১ আসামী আটক

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুরে কামাল হোসেন নামে স্থানীয় এক সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় এজাহার নামীয় আসামী রইছ উদ্দিন নামে এক বালু পাথর শ্রমিককে আটক করেছে থানা পুলিশ।

বুধবার থানা পুলিশ উপজেলার বারেকটিলা সংলগ্ন জাদুকাটা নদীর বালূচরের ডেরা হতে তাকে আটক করেন।

বুধবার সন্ধায় তাহিরপুর থানার ওসির দায়িত্বে থাকা এসআই দীপঙ্কর বিশ্বাস বলেন, আটককৃত রইছ উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের ঘঢ়াগটিয়া গ্রামের আনামত আলীর ছেলে ও এ মামলার এজাহার নামীয় পাঁচ আসামীর অন্যতম।

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় আহত সাংবাদিক বাদী হয়ে উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের ইউপি সদস্য ঘাগটিয়া গ্রামের বাসিন্দা মনির উদ্দিন মনিরসহ পাঁচ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

কামাল হোসেন উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি একটি জাতীয় দৈনিকসহ বিভিন্ন দৈনিকে কাজ করছেন।
মামলা দায়েরর পুর্বে সোমবার মধ্যরাতে থানা পুলিশের অভিযানে এ ঘটনায় জড়িত সন্দেহে আরো চার জনকে আটকের পর আদালতের মাধ্যমে মঙ্গলবার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত,গত ১লা ফেব্রুয়ারি সোমবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের জাদুকাটা নদীর ঘাগটিয়া এলাকায় নদীর তীর কেটে বালু-পাথর উত্তোলনের ছবি তুলতে গেলে সাংবাদিক কামাল হোসেন কে গাছের সাথে রশি দিয়ে বেঁধে নির্মমভাবে নির্যাতন করা হয়।

খবরপেয়ে পুলিশ আহত অবস্থায় তাকে উদ্যারের পর তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এরপর তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ