আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

স্বামীর পেনশনের টাকা নিয়ে বাড়ি ফেরা হলনা আয়েশা

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ব্যাংক থেকে স্বামীর পেনশনের টাকা নিয়ে বাড়ি যাবার পথে অটোরিকশা থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে আয়েশা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) বিকেল ৩ টায় লালমনিরহাট-বুড়িমারী মহাড়কের হাতীবান্ধা উপজেলার শস্য গুদাম নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসটিকে থানা পুলিশ আটক করেলেও চালক ও হেল্পার পালিয়ে গেছে। নিহত আয়েশা বেগম উপজেলা গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের কৃষি ব্যাংক কর্মচারী মৃত আব্দুল সামাদের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত আয়েশা বেগম দুপুরে হাতীবান্ধা সোনালী ব্যাংক থেকে তার মৃত স্বামী কৃষি ব্যাংক কর্মচারীর পেনশনের টাকা উত্তোলন করে। এরপর অটোরিকশা যোগে নিজ বাড়ী মধ্য গড্ডিমারী এলাকায় বাড়ি যাচ্ছিলেন। পথে উপজেলার শস্য গুদাম নামক এলাকায় হঠাৎ করে অটোরিকসা থেকে পড়ে গিয়ে বাস চাপায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলের তার মৃত্যু হয়।

এ সময় যাত্রীবাহী শাম্মী পরিবাহন বাসটি পাটগ্রাম থেকে লালমনিরহটের দিকে যাচ্ছিল। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করেন। বাসের চালক ও হেল্পার পালিয়ে গেলেও হাতীবান্ধা থানা পুলিশ বাসটিকে আটক করেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও হেল্পার পালিয়ে গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ