আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

শাহজাদপুরে প্রাইভেটকার চাপায় স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক :

বুধবার দুপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর পৌর এলাকার পাড়কোলা নামক স্থানে পারাপারের সময় একটি প্রাইভেটকার চাপায় আলিফ নামের ১২ বছরের এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত আলিফ উপজেলার নরিনা ইউনিয়নের কাংলাকান্দি গ্রামের কাপড় ব্যবসায়ী জাহিদুল হোসেনের ছেলে ও বাড়াবিল উত্তরপাড়া আলহাজ কিন্ডার গার্টেনের ৩য় শ্রেণির ছাত্র । পুলিশ খবর পেয়ে ঘাতক ড্রাইভারসহ প্রাইভেটকার আটক করেছে।
নিহতের মামা হাফিজুল ইসলাম জানান, এদিন দুপুরে আলিফসহ তার ২ বন্ধু পাড়কোলা বাজারের মহাসড়ক পার হবার সময় ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৩৯-৫২৫৯) স্কুলছাত্র আলিফকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। এলাকাবাসী আহত আলিফকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরীক অবস্থার অবনতি ঘটলে তাকে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আলিফ মারা যায়।
এবিষয়ে হাইওয়ে থানার এসআই বাকী বিল্লাহ জানান,শাহজাদপুর পাড়কোলা মহাসড়কে আলিফ নামের এক শিশু প্রাইভেটকার চাপায় আহত হয় । পরে বগুড়া নেয়ার পথে সে মারা যায় । এঘটনায় চালকসহ প্রাইভেটকারকে শাহজাদপুর থানা পুলিশ আটক করেছে এবং শিশুটির লাশ তার পরিবারের কাছে দেয়া হয়েছে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ