আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

টেকনাফে যৌতুকের নেশায় স্ত্রী কে কুপিয়ে হত্যা চেষ্টা করে পাষণ্ড স্বামী

সাজন বড়ুয়া সাজু, উখিয়া প্রতিনিধি:

টেকনাফের হ্নীলায় মাদকাসক্ত স্বামীর চুরিকাঘাতে ৫ সন্তানের জননী গুরুতর আহত হয়েছে। এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, ২৬ জানুয়ারী রাত সাড়ে ৭ টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া গ্রামের আবদুল জলিলের মাদকাসক্ত ছেলে মোহাম্মদ সেলিম চৌধুরী প্রায় সময় যৌতুকের জন্য স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং শারীরিক নির্যাতন করে থাকে । গতকাল রাতে পাষণ্ড স্বামী আবারও স্ত্রী কে যৌতুকের টাকার জন্য চাপ দিলে তখন স্ত্রী টাকা দিতে অসম্মত হয় তাই স্বামী সেলিম চৌধুরী রাগান্বিত হয়ে ঘরে থাকা ধারালো চাকু দিয়ে স্ত্রী মাথায় জোরালো আঘাত করে । এতে স্ত্রীর মাথায় মারাত্বক ভাবে জখম হয়ে ব্যাপক রক্তক্ষরণ হয়েছে এবং মারাত্মক আহত হয় বলে জানান ঐ ৫ সন্তানের জননীর বড় ভাই মোঃ আজিজ ।

মাদকাসক্ত সেলিম চৌধুরী চুরিকাহত করেও থেমে থাকেনি ,পরে আরও এলোপাথাড়ি কিলঘুষি মেরে শরীরের বিভিন্ন অংশে মারাত্বক জখম করেছে বলে থানায় দায়েরকৃত অভিযোগ পত্রের মাধ্যমে জানা যায়। হ্নীলা ইউপির ৬ নং ওর্য়াডের উলুচামরীর হামজারছড়া গ্রামের কয়েক বছর ধরে বসবাসরত সেলিম প্রায় সময় যৌতুকের জন্য স্ত্রীকে মারধর করত বলে পরিবারের সদস্যরা জানান। এই ব্যাপারে বেশ কয়েকবার শালিশ ও হয়েছিল। শালিশে এমন অন্যায় কাজ করবেনা মর্মে মুচলেকা দিয়ে স্ত্রী-সন্তান ফিরিয়ে নিয়ে আবার র্নিযাতন করতে থাকে মাদকসেবী সেলিম।
র্নিযাতনের শিকার রুজিনা অভিযোগ পত্রে উল্লেখ করেন- সেলিম ঠিকমত ভরণ পোষন দিতনা, মরণ নেশা ইয়াবা সেবন করে প্রায় সময় শারীরিক ও মানসিক নির্যাতন করে। তাদের তের বছরের সংসারে ৪ ছেলে ১ মেয়ে রয়েছে। সেলিম মাদক ছেড়ে হয়ত ভাল হয়ে যাবে ভেবে সন্তানদের ভবিষ্যৎ চিন্তা করে তার অমানবিক নির্যাতন সহ্য করে এতদিন সংসার করে আসছিলাম। কিন্ত সে রুপ পরির্বতন করতে পারেনি। রুজিনা আরও জানান, আমাকে চুরিকাহত ও মারধর করে ছোট বাচ্চাসহ বাড়ি থেকে বের করে দেয় এবং জীবন নাশের হুমকী দেয়। এখন আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
জীবনের নিরাপত্তা ও ন্যায় বিচারের দাবীতে গুরুত্বর আহত রুজিনা টেকনাফ মডেল থানায় অভিযোগ করেছেন। এব্যাপারে অভিযুক্ত মোঃ সেলিম চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া যায়নি।
তবে এই ব্যাপারে টেকনাফ থানায় জানতে চাইলে থানা কর্তৃপক্ষ জানায় সেলিমের ব্যাপারে আমরা একটি অভিযোগ পেয়েছি এবং পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে তদন্ত করে বিচারের আওতায় আনা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ