আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

উল্লাপাড়ায় স্বামীর প্রেমে বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামীর প্রেমে বাধা দেওয়ায় তানিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তানিয়া ওই গ্রামের জালাল ভূইয়ার ছেলে আজিজুল ভুইয়ার স্ত্রী। এ ঘটনায় নিহতের মা তানিয়ার স্বামী ও তার স্বজনদের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোশারফ হোসেন জানান, বছর তিনেক আগে পশ্চিম ভদ্রকোল গ্রামের মাসুদ সরকারের মেয়ে তানিয়ার সঙ্গে আজিজুল ভুইয়ার বিয়ে হয়। বিয়ের পর আজিজুল ভুইয়া অন্য এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এতে তানিয়া বাধা দেওয়া দুজনের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই জের ধরে সোমবার রাতে তানিয়ার স্বামী আজিজুল ভুইয়া তার স্বজনদেরকে নিয়ে নিজের শোবার ঘরে তানিয়াকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেন।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, পুলিশ তানিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। হত্যাকাণ্ডের পর তানিয়ার স্বামী ও তার পরিবারের সবাই পালিয়ে গেছেন। এ ব্যাপারে তানিয়ার মা সেলিনা বেগম বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় নিহতের স্বামী আজিজুলসহ ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ