আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সাভার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

সাভার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে এই সভা সম্পন্ন হয়।
সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নিপার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।
সভায় ত্রাণ প্রতিমন্ত্রী জানান, মাদক ব্যবসায়ীরা দেশ ও সমাজের শত্রু। তাই বর্তমান সরকারের আমলে কোনো মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের জায়গা এদেশের মাটিতে নেই।
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, সরকার সন্ত্রাসী ও জঙ্গীদের কঠোরভাবে দমন করছে। আন্দোলনের নামে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারবেনা। সরকার দেশে গৃহহীনদের জন্য আরও নতুন ঘর তৈরী করে দিবে বলেও জানান তিনি।
আইনশৃঙ্খলা কমিটির সভায় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব জানান, সাভারে কোনভাবেই মাদক ব্যবসায়ীরা থাকতে পারবে না এবং মাদকের কেনাবেচা চলতে দেয়া যাবে না। মাদক পরিবার এবং সমাজকে তিলে তিলে ধ্বংস করে দেয় উল্লেখ করে তিনি সাভারকে মাদকমুক্ত রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের আরো তৎপরতা বাড়ানোর আহবান জানান। পাশাপাশি এব্যাপারে পরিবার থেকে আরও নজরদারি বাড়াতে হবে বলেও জানান তিনি।
সভায় তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, সাভার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা, সাভার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স প্রমুখ সহ সাভার মডেল থানা ও আশুলিয়া থানার প্রতিনিধিগণ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ