আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

সাভারে শিশু ধর্ষণ মামলায় গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক :

সাভারে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান (৪৫) নামের এক রাজমিস্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে মানিকগঞ্জের সিংগাইর থেকে সাভারে আসলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত (১৬ জানুয়ারি) সাভারের রাজাসন মন্ডলপাড়া এলাকায় বিকেল তিন টার দিকে নিজ ভাড়া বাসায় নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে হাবিবুর। হাবিবুর ওই এলাকার আফসার আলীর ছেলে। তিনি সাভারের রাজাশন এলাকার স্থায়ী বাসিন্দা।
ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পৌর নির্বাচনের দিন খেলা করার সময় ডেকে নিয়ে নিজ ভাড়া বাসায় ধর্ষণ করে হাবিবুর। ঘটনার পর থেকে হাবিব গা ঢাকা দেয়। পরে তার আত্মীয়দের দিয়ে ফাঁদ পেতে সাভারের নিয়ে এসে তাকে গ্রেফতার করা হয়। স্বজনরা জানায়, ভুক্তভোগী ওই শিশু তার মামাতো বোনের সাথে বাড়ির পাশেই খেলা করছিলো। নির্বাচনের আমেজে সবাই ভোট কেন্দ্রে গেলে কেউ বাড়িতে না থাকার সুযোগে হাবিবুর নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক ওবায়দুল বলেন, কৌশলে হাবিবুর রহমানকে সাভারে নিয়ে এসে গ্রেফতার করা হয়েছে। তাকে আগামীকাল (২০ জানুয়ারি) আদালতে পাঠানো হবে। শিশুটিকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওসিসিতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ