আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

সিরাজদিখানে বিদ্যালয়ের জমিতে জোর করে দোকান ঘর নির্মাণ, থানায় অভিযোগ  

সিরাজদিখান  প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী মাধ্যমিক বিদ্যালয়ের জমি দখ করে দোকানপাট নির্মাণের অভিযোগ উঠেছে। প্রভাবশালী বদিউল আলম এই দোকন ঘর নির্মণ করেছে বলে জানায় এলাকাবাসী। 

জানা যায়স্থানীয় শিক্ষা অনুরাগী মৃত চান মিয়া বিদ্যালয়ের নামে এই জমি দান করেন। দীর্ঘদিন যাবৎ বিদ্যালয়ের এই জমি ভোগদখল করে আসছিল। করোনা কালে বিদ্যালয় বন্ধ থাকার সুযোগে প্রভাবশালী বদিউল আলম বিদ্যালয়ে কতৃপক্ষের অগোচরে দোকনঘর নির্মান করেছে বলে জানা যায়।

সরেজমিনে দেখা যায়বিদ্যালয়ের বাউন্ডারি দেয়ালের উপর কিছু অংশ দখল করে একটি নতুন দোকানের নির্মান কাজ  চলছে। এছাড়াও বিদ্যালয়ের দেয়াল বরাবর কিছু গাছের চারা লাগানো হয়েছে। বিদ্যালয়ের সভাপতি মনির হোসেন মিলন বলেনআমাদের বিদ্যালয়ের ৩০বছর ধরে ভোগদখল করে আসা যায়গা। বদিউল আলম জোর করে দখল করে দোকানঘর নির্মান করছে। আমি বাধা প্রদান করার পরও সে কাজ বন্ধ করেনি। এবিষয়ে থানায় লিখিত অভিযোগ করার পরেও তারা রাতের আধারে সেখানে দোকান নির্মান করেছে।

বদিউল আলম জানান,আমরা স্কুলের জায়গা দখল করিনি। আমাদের নিজেদের জায়গাতেই দোকান তুলেছি তারা আমাদের যাথা হয়রানি করছে। 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জালাল উদ্দীন বলেনঅভিযোগ পেয়ে দোকানপাট নির্মাণ কাজ বন্ধ রাখতে বলেছি। স্কুল কমেটির সাথে আলাপ করে সমস্যা সমাধান করে তাদের দোকান নির্মনের জন্য বলেছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ