আজ ১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জানুয়ারি, ২০২১ ইং

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতিকে কৌশলে’ হত্যার চেষ্টাআটক ১

নিজস্ব প্রতিবেদক আতিক :

পুঠিয়ায় রাজশাহী জেলার ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিবকে কৌশলে’ হত্যার চেষ্টার অভিযোগে রাসেল মিয়া (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত রাসেল মিয়া পুঠিয়া পৌরসভার পালোপাড়া ১ওয়ার্ডের বাচ্চু মিয়ার ছেলে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত আড়াইটার সময় জেলা ছাত্রলীগের সভাপতির পৌরসভার গোপালহাটি ৩ ওয়ার্ডের নিজ বাড়িতে হামলার সময় তাকে আটক করা হয়।

দলীয় একাধিক সূত্রে জানাগেছে, আটক রাসেল মিয়া পুঠিয়া ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলো।
এ বিষয়ে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব বলেন, গতকাল বুধবার দিবাগত রাত্রি দুইটার সময় দলীয় কার্যক্রম শেষে বাড়িতে আসি। বাড়ির প্রধান ফটকের তালা খুলে ঘরে প্রবেশ করে বাথরুমে যাই। বাতরুম থেকে শয়ন কক্ষে প্রবেশ করার সময় ঘরের ভিতরের এক কোনে আগে থেকে আমাকে হত্যার উদ্দেশ্যে ওৎ পেতে থাকা রাসেল আমার উপর ঝাঁপিয়ে পড়ে।

এসময় আমি চিৎকার দিলে বাড়ির লোকজন আমার চিৎকার শুনে এগিয়ে এসে রাসেলকে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব বাদি হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নম্বর ১৭ তারিখ ১৪/০১/২১. ইং ৪৫৭/৫১১ ধারাই আটক দেখানো হয়েছে.

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, অভিযুক্ত রাসেলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ