আজ ১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জানুয়ারি, ২০২১ ইং

সাংবাদিক হিসেবে প্রথম করোনা ভ্যাকসিন নিতে যাচ্চেন কুমিল্লার সন্তান গোলাম মাওলা হাজারী

আলাউদ্দিন সবুজ, ফেনী জেলা প্রতিনিধি :

কুমিল্লা চৌদ্দগ্রাম এর গর্ব বাংলাদেশের বাহিরে থাকা প্রথম সংবাদকর্মী ৭১ টিভি কাতার প্রতিনিধি গোলাম মাওলা হাজারী যিনি করোনায় আক্রান্ত হন ২৮ জুলাই ২০২০ এবং করোনা যুদ্ধে জয়ী হন। ঠিক আগামী বুধবার ১৩ই জানুয়ারি সারা বিশ্বের প্রথম সংবাদকর্মী হিসেবে কাতার সরকারের দেয়া করোনার ভ্যাকসিন নিতে যাচ্ছেন তিনি ।

গোলাম মাওলা হাজারী বর্তমানে ৭১ টিভি ও সময় সংবাদ ডটকম এর কাতার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে মধ্যপাচ্যে বাংলাভিশন এর বিশেষ প্রতিনিধির দায়িত্বে ছিলেন। তিনি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের গুণবতী গ্রামের সন্তান।

গোলাম মাওলা হাজারী জানান বাংলাদেশের বাহিরে প্রথম সংবাদকর্মী হিসেবে আমিই প্রথম ২৮জুলাই ২০২০ করোনা আক্রান্ত হই এবং আল্লাহ অশেষ রহমতে করোনা যুদ্ধে জয়ী হই।

তিনি আরো বলেন, আগামী বুধবার ১৩ই জানুয়ারি সারা বিশ্বের প্রথম সংবাদকর্মী হিসেবে কাতার সরকারের দেয়া করোনার ভ্যাকসিন নিতে যাচ্ছি এই বাংলাদেশী একজন সংবাদকর্মীর এই জন্য এটি কাতার সরকারের অনেক বড় একটি উপহার বলেও জানান তিনি। গোলাম মাওলা হাজারী তিনি কাতার সরকারকে ধন্যবাদ জানান।

গোলাম মাওলা হাজারী আরো বলেন আমি বাংলাদেশের সন্তান আমি যেন আমার বাংলাদেশকে বিশ্বের দরবারে তুলে ধরতে পারি আপনারা আমার জন্য দোয়া করবেন

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ