আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ের বালিয়া ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়ন এর বাস্তা স্কুল এ্যান্ড কলেজ মাঠে বুধবার (১৩ই জানুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আব্দুল আলীম এর সভাপতিত্বে যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি। ধামরাইয়ের বালিয়া ইউনিয়ন এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভায় বক্তব্য রেখেছেন আসন্ন বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে চারজন প্রার্থী। এরা হলেন বালিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ধামরাই উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব আহমদ হোসেন, মজিবুর রহমান, আব্দুল আলীম ও আব্দুল বাসেত।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামরাই মাটি ও মানুষের নেতা, ঢাকা জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, বায়রার দুই বারের সভাপতি, ঢাকা ২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ, সহ
এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলার সিনিয়র সভাপতি কাজী শওকত হোসেন শাহিন,ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তি যোদ্ধা এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু,পৌর আওয়ামী লীগের সভাপতি ও ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজউদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, কুশুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক বিএডিসির পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃ বৃন্দ ,সহযোগী ও অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগন, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও এলাকার মা বোনেরা,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ।
বুধবার এ”যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠানে হাজার হাজার নারী-পুরুষের সম্মিলিত নৌকার মিছিল নিয়ে অনুষ্ঠানে স্হলে উপস্থিতি দেখা গেছে। এটা সম্ভব হয়েছে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে। দেশ বর্তমানে উন্নয়নের মহাসড়কে অবস্হান করছে। বড় বড় মেগা প্রকল্প, পদ্মা সেতু বাস্তবায়ন সহ সামগ্রিক উন্নয়ন সমগ্র বাংলাদেশের মানুষ কৃতজ্ঞ চিত্তে স্বীকার করছে। শেখ হাসিনার দিন বদলের স্বপ্ন মানুষ গ্রহন করছে বিধায় মানুষের মাঝে এ পরিবর্তন হচ্ছে।
ধামরাই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় বিভিন্ন প্রার্থী দলীয় নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার জন্য লোকজন নিয়ে মিছিল করে সভা স্হলে উপস্থিত হন।
প্রধান অতিথির বক্তব্যে বলেন আজকের যৌথ মতবিনিময় সভায় জনগণের স্বতস্ফুর্ত উপস্থিতিই প্রমান করে বর্তমান সরকারের উন্নয়নে জনগন খুবই আনন্দিত। আপনারা আওয়ামী লীগের সকল নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতিকের পক্ষে কাজ করতে হবে। নৌকা স্বাধীনতা, উন্নয়ন ও শান্তির প্রতিক। দল যাকেই নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে মনোনয়ন দিবে তার জন্য সবাইকে একযোগে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে। উন্নয়নের অগ্রগতি ধরে রাখতে নৌকার কোন বিকল্প নাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ