আজ ৩০শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জানুয়ারি, ২০২১ ইং

ধামরাইয়ের সেচ্ছাসেবী সংগঠন সপ্ত সংঘের উদ্যোগে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

মঙ্গলবার (১২ই জানুয়ারি) সকাল ১০টার সময় ধামরাই উপজেলার ভাইস চেয়ারম্যান কার্যালয়ের সামনে সপ্ত সংঘ সামাজিক সংগগঠনের পক্ষ থেকে ৬০ এর অধিক শিশুকে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময়ে উপস্থিত ছিলেন সপ্ত সংঘ সামাজিক সংগঠনের অন্যতম উপদেষ্টা ও ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ,উপস্থিত ছিলেন প্রথম আলো পত্রিকার সহকারী সম্পাদক মাহমুদ ইকবাল, বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম মাসুদ রানা, কালের কন্ঠ কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক রুবেল পারভেজ, অংকুরের প্রতিষ্ঠাতা পরিচালক মঞ্জুরুল হক রনি, সাভার মডেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসনিম নিহাল সহ উপস্থিত ছিলো আরো কিছু সামাজিক সংগঠন তরঙ্গ ক্লাব এর সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল বাবু, অংকুর, রক্ত সৈনিক ধামরাই,কালের কন্ঠ,ইচ্ছে আলোর সদস্যরা।

সপ্ত সংঘের প্রতিষ্ঠাতা পরিচালক কুমার সপ্তর্ষি রায় এবং সঞ্চালনায় ছিলেন ফাতেমা তুজ জুহরা সাদিয়া
এ সময় ভাইস চেয়ারম্যান বলেন সপ্ত সংঘের সাথে ছিলাম সাথে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।সপ্ত সংঘের সকল সদস্যদের জানান নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন।এসময়ে বক্তব্য রাখেন প্রথম আলো পত্রিকার সহকারী সম্পাদক মাহমুদ ইকবাল এবং বক্তব্য রাখেন বাইশাকান্দা ইউনিয়ন চেয়ারম্যান বিএম মাসুদ রানা আরো বক্তব্য রাখেন কবি ও কথা সাহিত্যক রুবেল পারভেজ।

সপ্ত সংঘের প্রতিষ্ঠা পরিচালক বলেন তারন্যের শক্তিতে নতুন প্রত্যয়ে গঠিত হয়েছিল সপ্ত সংঘ সামাজিক সংগঠন।তিনি আরও বলেন শিক্ষার আলোয় আলোকিত হঠুক প্রতিটি মানুষ।
এসময় সপ্ত সংঘের উপস্থিত ছিলেন অর্পিতা গোস্বামী,মেহেজাবিন লিয়া,নুসরাত জাহান আলো,শ্রাবণী সরকার,সিফাত আফরিন,হামিম সুলতানা,রকিবুল ইসলাম,সোহাগ,মানিক,অপু,রাসেল,শুভ বাকালি,শিউলি,পূর্ণিমা,নিহাল,

উক্ত অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন তানভীর আহমেদ (ইপু)

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ