আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সেনবাগে পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী যুবলীগ নেতা মামুনের শোডাউন

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে পৌর নির্বাচনের যদিও এখনো পর্যন্ত তফসিল ঘোষণা করা হয়নি,তারপরেও মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা কিন্তু বসে নেই, ইতিমধ্যে দলীয় মনোনয়ন পেতে মাঠ চষে বেড়াচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও প্রার্থীরা। পোষ্টার-ফেস্টুনে,প্রচার-প্রচারণা, সভা-সমাবেশ,দলীয় হাইকমান্ডে লবিং ও তদবির চালিয়ে যাচ্ছেন মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীরা। আসন্ন সেনবাগ পৌর নির্বাচনকে সামনে রেখে ১২ জানুয়ারি মঙ্গলবার বিকেলে পৌর শহরে এক বিশাল শোডাউন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক আ,স,ম জাকারিয়া আল মামুন।

দুপুরের পর থেকে পৌর সভার বিভিন্ন ওয়ার্ড থেকে মামুনের কর্মী-সমর্থকেরা মামুন ভাই,মামুন ভাই বলে মুহুমুহু শ্লোগানে মুখরিত করে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা চত্বরে মিলিত হয়।
পরে বিকেল সাড়ে ৩টায় সংঘবদ্ধ নেতা-কর্মীদের বিশাল এক বহর নিয়ে শোডাউনটি সেনবাগ উপজেলা চত্বর থেকে শুরু হয়ে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সেনবাগ বাজারের সুলতান প্লাজার সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

উপজেলা যুবলীগের যুগ্ন- আহ্বায়ক মিজানুর রহমান মিঠুর সভাপতিত্বে ও ইব্রাহিম হোসেন রকির সঞ্চালনায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য পৌর মেয়র পদপ্রার্থী আ.স.ম জাকারিয়া আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের যুগ্ন- আহ্বায়ক মোঃ আলমগীর হোসেন,যুবলীগ নেতা আরিফ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় তিনি তাঁর বক্তব্যে বলেন-আমি যদি আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পাই তাহলে আপনাদেরকে সাথে নিয়ে সেনবাগ পৌরসভাকে একটি আধুনিক ও যুগোপযোগী পৌরসভায় রুপান্তরিত করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ