আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

সময় মতো খাজা আহমদ লেকের উপর অবৈধ স্থাপনা উচ্চেদ”-ফেনী জেলা প্রশাসক

আলাউদ্দিন সবুজ,ফেনী প্রতিনিধি:

ফেনী শহরের দাউদপুর খাজা আহমদ লেক দখল করে অবৈধভাবে গড়ে তোলা সময়মতো উচ্ছেদ করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান। তিনি বলেছেন, লেকের উপর সবজি আড়ৎ সহ মার্কেট নির্মাণ করেছে পৌরসভা। খোঁজ করে আমরা মার্কেট নির্মাণের কোন বৈধ কাগজপত্র পাইনি। শহরের বর্জ্য অব্যবস্থাপনা, দোকানিরা ফুটপাত অবৈধভাবে দখল ও ডিসি অফিসের সম্মুখে মাছের আড়ৎ না সরানো নিয়ে অসন্তোষ প্রকাশ করেন তিনি।

জেলা প্রশাসক বলেন, সাম্প্রতিক সময়ে পরশুরামে নারী নির্যাতন বেড়ে গেছে। স্থানীয় জনপ্রতিনিধি সহ গন্যমান্য ব্যক্তিদের নিয়ে জনসচেতনতা তৈরি করতে হবে। নারী নির্যাতন প্রতিরোধে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। সাম্প্রতিক সময়ে জহিরিয়া মসজিদের দান বাক্স চুরির ঘটনায় দু:খ প্রকাশ করেন।
রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খখলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: গোলাম জাকারিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ৪ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মো: কামরুজ্জামান, সিভিল সার্জন ডা: মীর মোবারক হোসাইন দিগন্ত, অতিরিক্ত পুলিশ সুপার মাঈনুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মো: মেস্তফা প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ