আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে ঐতিহ্যবাহী তরঙ্গ ক্লাব এর ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে পৌর শহরের বড় বাজার ঐতিহ্যবাহী তরঙ্গ ক্লাব এর ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ এড়াতে স্বল্প পরিসরে উদযাপন করা হয়েছে।
১০ই জানুয়ারি -১৯৭২ সালে ধামরাই উপজেলার ধামরাই পৌরসভার বড় বাজার মহল্লায় ধামরাইয়ের প্রতিভাবান মেধাবীদের নিয়ে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন হিসেবে বিশেষ করে স্বারসতোৎসবকে কেন্দ্র করে তরঙ্গ ক্লাব প্রতিষ্ঠা করা হয়।
প্রতিষ্ঠা লগ্ন থেকে ধামরাইয়ে বিভিন্ন সামাজিক কাজ, সাংস্কৃতিক অনুষ্ঠান জাতীয় অনুষ্ঠান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস,স্বাধীনতাদিবস, বিজয় দিবস,পহেলা বৈশাখ, রথোৎসব উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয় উক্ত ক্লাব এর আয়োজনে।
এছাড়া ফুটবল, ক্রিকেট, ব্যাটমিন্টন, দাবা,হা-ডুডু,সহ বিভিন্ন টুর্নামেন্ট এর আয়োজন করা হয়।
১০ই জানুয়ারি প্রতিষ্ঠা বার্ষিকীর ৪৯তম এবারের অনুষ্ঠান বৈশ্বিক করোনার কারণে সংক্ষিপ্ত পরিসরে উদযাপন করা হয়েছে।
রাতে কেক কেটে তরঙ্গ ক্লাব এর সকল সদস্যদের উপস্থিতিতে মিষ্টিমুখ করে উদযাপন করা হয়েছে।
এ সময় তরঙ্গ ক্লাব এর সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল( বাবু) উপস্থিত থেকে ক্লাবের সকল সদস্যদের সাথে নিয়ে কেক কাটা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।
এরপর তরঙ্গ ক্লাব এর সিনিয়র ও জুনিয়রদের নিয়ে নাইট ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় অংশ নেন শিশির পাল, কার্তিক পাল,গনেশ পাল,সঞ্জিত পাল, সুজন পাল,অভিষেক পাল শীতল,রনী পাল, পশন পাল, অনিক পাল, অনিম বসাক,হৃদয় পাল,সুষ্ময পাল,হৃদয় বসাক, বসাক সহ তরঙ্গ ক্লাব এর সকল পর্যায়ের নেতৃবৃন্দ এ’সময় অনেকেই অংশ গ্রহণ করে খেলাকে আরো প্রাণবন্ত করে তোলে খুবই আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। মনে হয়েছে ছোট বড় সকলের মিলন মেলা।

তরঙ্গ ক্লাব এর সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল বাবু ধামরাই উপজেলা প্রেসক্লাব এর সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় রনজিত কুমার পালকে এ”সময়রশুভেচ্ছা ও অভিনন্দন জানান তরঙ্গ ক্লাব এর সকল সদস্যবৃন্দ।
রনজিত পাল বাবু বলেন- প্রতিষ্ঠা বার্ষিকীর শুভক্ষণে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আগামীকে ক্লাব এর ৫০ বছর পূর্তি হবে সুবর্ণ জয়ন্তী উৎসব পালন করা হবে। আশা করছি করোনা মুক্ত পরিবেশে খুবই জাঁকজমক ভাবে সপ্তাহব্যাপী ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন করা যাবে সেই প্রত্যাশা রাখছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ