আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ডিবি পুলিশ পরিচয়ে প্রায় ৬ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :

আশুলিয়ায় ডিবি পরিচয়ে দুই ক্ষুদ্র ব্যবসায়ীকে প্রাইভেটকারে তুলে নিয়ে প্রায় ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ওই ব্যবসায়ীদের মারধর করে গাজীপুরের চন্দ্রা এলাকায় ফেলে চলে যায় ছিনতাইকারীরা।

রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে আশুলিয়ার গণকবাড়ি (নতুন ইপিজেড সংলগ্ন) এলাকায় এ ঘটনা ঘটে। এরপরে বিকালে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন ও মোঃ হেলাল উদ্দিন জানান, আশুলিয়ার ইসলামী ব্যাংক ইপিজেড শাখা থেকে টাকা তুলে রিক্সাযোগে রওনা হয়েছিলেন। কিছুদুর এগোতেই পাশ দিয়ে একটা সাদা প্রাইভেটকার এসে গতিরোধ করে ডিবি পরিচয় দিয়ে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে নেয় তাদের। পরে চোখ মুখ বেঁধে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। ব্যাংক থেকে উত্তোলন করা নগদ ৫ লাখ ৬৮ হাজার টাকাসহ তাদের পকেটে থাকা টাকাও ছিনিয়ে নেয়। এরপর গাজীপুরের চন্দ্রা বাসস্ট্যান্ডের পরে এক অজ্ঞাত জায়গায় গাড়ি থেকে নামিয়ে দেয়।

মোশারফ হোসেন ও হেলাল উদ্দিন দুইজনই প্লাস্টিক পণ্যের কেনা-বেচার ব্যবসার সঙ্গে জড়িত। তারা আশুলিয়ার গাজিরচটে বসবাস করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আজহার জানান , এ সংক্রান্ত একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। অভিযোগ হাতে পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, এর আগে গত ২৫ ডিসেম্বর আশুলিয়া থেকে এক স্বর্ণব্যবসায়ীকে ডিবি পরিচয়ে গাড়িতে তুলে ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। একের পর এক এমন ছিনতাইয়ের ঘটনায় উদ্বিগ্ন আশুলিয়াবাসী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ