আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত, টেইলারসহ চালক ও হেলপার আটক

নুপুর কুমার :

তাড়াশ থেকে সংবাদ সংগ্রহ করে বাড়ী ফেরার পথে সিরাজগঞ্জের চন্ডিদাসগাঁতি এলাকায় মীর আখতারের বেপরোয়া বেকুবাহী টেইলারের ধাক্কায় আমাদের নতুন সময়ের সিরাজগঞ্জ প্রতিনিধি সোহাগ হাসান জয় (৩০) ও দৈনিক আমাদের কণ্ঠের সিরাজগঞ্জ প্রতিনিধি রেজাউল করিম খান (৪২) গুরুতর আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে টেইলারসহ চালক ও হেলপারকে আটক করে।

রোববার (১০ জানুয়ারী) বিকেল ৪টার দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী কবরস্থান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতেরা হলেন আমাদের নতুন সময়ের সিরাজগঞ্জ প্রতিনিধি সোহাগ হাসান জয় ও দৈনিক আমাদের কণ্ঠের সিরাজগঞ্জ প্রতিনিধি রেজাউল করিম খান।

আহত সাংবাদিক রেজাউল করিম খান জানান, তাড়াশে সংবাদ সংগ্রহ করে বিকেলে মোটর সাইকেলযোগে সিরাজগঞ্জের বাড়ীতে ফিরছিলাম। সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের শিয়ালকোল এলাকার চন্ডিদাসগাঁতী কবরস্থান সংলগ্নে পৌছলে মীর আখতারের বেপরোয়া বেকুবাহী টেইলারটি অবৈধভাবে বাম পাশ থেকে ডান পাশে গিয়ে আমাদের বহনকৃত মোটর সাইকেলটি স্বজোরে ধাক্কা দেয়। এ সময় আমিসহ সোহাগ ছিটকে পড়ে গুরুতর আহত হই। এতে আমার স্যামসং স্মাট মোবাইল হারিযে যায়। এ সময় স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডা. রোকনুজ্জামান জানান, আহত সাংবাদিকদের প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে সোহাগের অবস্থা গুরুতর।

সিরাজগঞ্জ সদর থানার (এ.এসআই) শামসুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে চালক-হেলপারসহ গাড়ীটি আটক করা হয়েছে। বর্তমানে চালক ও হেলপারকে থানা হেফাজতে রাখা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ