আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখা মানবসেবা সংস্থা’র উদ্যোগে এতিম শিশুদের মাঝে পাঞ্জাবী ও কোরআন শরিফ বিতরণ

বড়লেখা প্রতিনিধিঃ

বড়লেখা উপজেলা’র সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বড়লেখা মানবসেবা সংস্থা’র উদ্যোগে ও বড়লেখা কম্পিউটার ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী সাইদুল ইসলাম ফাহিম এবং সংগঠনের প্রবাসী দাতা সদস্য ও প্রবাসী দায়িত্বশীলদের অর্থায়নে এতিম শিশুদের মাঝে পাঞ্জাবী ও কোরআন শরিফ বিতরণ সম্পূর্ণ করা হয়েছে।

আজ শুক্রবার (৮ জানুয়ারী) দুপুর ২ ঘটিকার সময় বড়লেখা উপজেলা চন্ডিনগরস্থ তালিমুল কোরআন ইসলামী একাডেমি ও এতিমখানায় মাদ্রাসার প্রধান শিক্ষক মঈনুল ইসলাম এর সভাপতিত্বে ও বড়লেখা মানবসেবা সংস্থা’র সাধারণ সম্পাদক মোহাম্মেদ শুভ / ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ এর যৌথ সঞ্চালনায় পবিত্র আল কোরআন তেলাওয়াত এর মাধ্যমে বিতরণী অনুষ্ঠান শুরু হয়।

এ-সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা কম্পিউটার ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী সাইদুল ইসলাম ফাহিম, বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আজিম মোহাম্মদ, মাওলানা সাইফুর রহমান, ছাত্রনেতা মারুফ আহমদ, সমাজকর্মী মাছুম আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা মানবসেবা সংস্থা’র প্রচার ও প্রকাশনা সম্পাদক সৌরভুল আলম,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিন আহমদ, শুভাকাঙ্ক্ষী সাকিব আলী সহ প্রমুখ।

উল্লেখ্যঃ বড়লেখা মানবসেবা সংস্থা’র উদ্যোগে ও বড়লেখা কম্পিউটার ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী সাইদুল ইসলাম ফাহিম এবং সংগঠনের প্রবাসী দাতা সদস্য ও প্রবাসী দায়িত্বশীলদের অর্থায়নে এতিম শিশুদের মাঝে পাঞ্জাবী ও কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে অতিথিরা বক্তব্যকালে ধন্যবাদ জানান সকল প্রবাসী ভাইদেরকে যারা মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে লক-ডাউনে থাকা শর্তে ও আর্থিক সহযোগিতা করেছেন এবং বড়লেখা কম্পিউটার ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী সাইদুল ইসলাম ফাহিম বড়লেখা মানবসেবা সংস্থাকে আর্থিক অনুদান দেওয়ায় সংগঠন এর পক্ষ থেকে সম্মাননা সারক ক্রেস্ট প্রদান করা হয়।

পরবর্তীতে মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা সাইফুর রহমান এর দোয়ার মাধ্যমে অনুষ্ঠানে’র সমাপ্তি করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ