আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

জামালপুরে জমির সীমানা প্রাচীর নিয়ে সংঘর্ষ হামলা ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

জামালপুরে জমির সীমানা প্রাচীর নির্মানকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে হামলা ও ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন পৌরসভার সর্বস্তরের সচেতন জনগণ।
শুক্রবার দুপুরে পৌর শহরের কাচারীপাড়া চার রাস্তা মোড়ে পৌরসভার সর্বস্তরের সচেতন জনগনের ব্যানারে সীমানা প্রাচীর নির্মানকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে হামলা ভাংচুরের প্রতিবাদে ও সন্ত্রাসী চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী শাহরিয়ার আলম ইদুসহ তার সহযোগীদের গ্রেপ্তারে দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
ঘন্টাব্যাপি মানববন্ধনে সভাপতিত্ব করেন কাচারীপাড়া জামে মসজিদ কমিটির সহ-সভাপতি এড. তৌফিকুল ইসলাম বাদশা। কাচারীপাড়া জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক এড.ফজলুল হকের সঞ্চলনায় ঘন্টাব্যাপি মানববন্ধন বক্তব্য দেন কাচারীপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি একেএম জহুরুল ইসলাম মনসুর, সদস্য সরোয়ার হোসেন শান্ত, আনিছুর রহমান বিপ্লব, আলতাফ হোসেন, মিজানুর রহমান, শাহরিয়ার উজ্জ্বল, মো.নরুল ইসলাম চৌধুরী ননী, মাও. আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় বক্তরা ভুমি দস্যু, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী শাহরিয়ার আলম ইদু ও সহযোগীদের ২৪ঘন্টার মধ্য গ্রেপ্তারের দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেয়। পরে কাচারীপাড়া জামে মসজিদে ইমাম নজরুল ইসলামের পরিচালনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ