আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ ইং

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

সাদ্দাম হোসেন :

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার (৪ই জানুয়ারি) সাভারের মামুন কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, এমপি। আলোচনা সভাটি সঞ্চালনা করেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। এসময় তিনি ছাত্রলীগ তার ইতিবাচক কর্মকান্ডের দ্বারা সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগের রয়েছে একটি গৌরবজ্জ্বল ইতিহাস। আমাদের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় সবসময় আমরা মাঠে ছিলাম, আছি ও থাকবো।

অনুষ্ঠানের শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা কেক কেটে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে। এসময় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ ও এর অন্তর্গত সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিল।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ