আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ ইং

সাভারে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ আলী হোসেন :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাভারে নানা আয়োজনের মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে।

৪ঠা জানুয়ারি (সোমবার) সকালে সাভার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে একটি র‌্যালী উপজেলা চত্বর থেকে ঢাকা আরিচা মহাসড়কের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন।এসময় র‌্যালীতে যোগ দেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান (এমপি)।

পরে উপজেলার অডিটোরিয়ামে জন্মদিনের কেক কাটার অনুষ্ঠানে যোগ দিয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব তার বক্তব্যে বলেন, এশিয়া মহাদেশের মধ্যে সর্ববৃহত্তর ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের আজ ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিক।সারা বিশ্বের যত গুলো ছাত্র সংগঠন রয়েছে তার মধ্যে একটি মাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ৭৩ বছরের গৌরব ও সাফল্যের ঐতিহ্য বহন করছে।তিনি আরো বলেন এই ভূখণ্ডের মানুষের মুক্তি জন্য তৎকালীন সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন।

অনুষ্ঠানে পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ান,সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক ফিরোজ কবির, সাভার উপজেলার বিভিন্ন ইউনিয়ন,কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ