আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বান্দরবানবাসীর জন্য জেলা ছাত্রলীগের শ্রেষ্ঠ উপহার হ্যালো ছাত্রলীগ নামক ফ্রি এম্বুলেন্স সেবা

সাজন বড়ুয়া সাজু :

এই যেন পার্বত্য বান্দরবাসীর কাছে এক নতুন চমক।বান্দরবানবাসীর দুঃখ আরও একটু লাঘব করতে এবার ভিন্নরুপী এই উদ্যোগ নিয়েছে বান্দরবান জেলা ছাত্রলীগ। যুক্ত হল হ্যালো ছাত্রলীগ নামধারী নতুন এম্বুলেন্স। কল করার সাথে সাথে পৌঁছে যাবে ফ্রি এম্বুলেন্স সেবা।
গত শুক্রবার সকালে বান্দরবান জেলা পরিষদ ভবনের অরুন সারকি টাউন হল এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা পরিষদের কাছে অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করে বান্দরবান জেলা ছাত্রলীগ।

বান্দরবান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা, বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্মবিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুর প্রমুখ।

এ বিষয়ে বান্দরবান জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জনি সুশীল বলেন, বান্দরবানে অনেক গরিব মানুষ আছেন, যারা আর্থিক অভাবের কারণে অ্যাম্বুলেন্স ভাড়া করে রোগী চট্টগ্রাম মেডিকেল নিয়ে যেতে পারে না। এসব অসহায় মুমূর্ষু রোগীদের উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য আমাদের এ উদ্যোগ। চিকিৎসার অভাবে কারো যেন মৃত্যু না হয়।

সুশীল আরও বলেন, কিছু দিন আগে আমাদের ছাত্রলীগ কর্মীর এক ছোট ভাইয়ের বাচ্চা অসুস্থ হলে অ্যাম্বুলেন্সের অভাবে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যেতে না পারাই বাচ্চাটির মৃত্যু হয়। তারপর থেকে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্যোগটি নেওয়া হয় বান্দরবানবাসীর জন্য।
এটি বান্দরবনবাসীর জন্য জেলা ছাত্রলীগের শ্রেষ্ঠ উপহার হ্যালো ছাত্রলীগ নামক ফ্রী এম্বুলেন্স সেবা

সভাপতি কাউছার সোহাগ বলেন কারো অ্যাম্বুলেন্স প্রয়োজন হলে ওই হটলাইন নম্বরে ফোন করলে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স নির্দিষ্ট স্থানে পৌঁছে যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ