আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ শালীহর কর্তৃক হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মাহফুজুর রহমান, নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ঐতিহ্যবাহী গ্রাম শালীহর। এই গ্রাম থেকে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র ছাত্রীদের সংগঠন “স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ শালীহর”।এই সংগঠনের উদ্যোগে শালীহর নিমতলী মোড়ে প্রথম ধাপে গ্রামের অর্ধশত মেধাবী ছাত্র/ছাত্রী, দরিদ্র অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন, সংগঠনের সভাপতি খাইরুল আরেফিন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ হিল সাইদ, কোষাধ্যক্ষ লোকমান হোসেন, অফিস সম্পাদক আবু খায়ের, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান খান ও প্রধান উপদেষ্টা নুরুল আমিনসহ সংগঠনের অন্যান্য দায়িত্বশীলগণ।
এবিষয়ে জানতে চাইলে সংগঠনের সভাপতি খাইরুল আরেফিন বলেন,’আমরা আমাদের সাধ্যের সবটুকু শক্তি দিয়ে সমাজের অবহেলিত দরিদ্র জনগোষ্ঠী,মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। প্রত্যেকেরই উচিত নিজ নিজ অবস্থান থেকে অহায় মানুষদের পাশে দাঁড়ানো।’ সংগঠনের অন্যান্য কর্মসূচিগুলো নিম্নরূপ,
১.গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি/ স্টাইপেন্ড প্রদান।
২.এতিম শিক্ষার্থীদের পড়াশোনার খরচ সরবরাহ।
৩.অসহায়, দুস্থদের মাঝে খাবার শীতবস্ত্র ও অন্যান্য সামগ্রী বিতরণ।
৪. দুযোর্গের সময় ত্রাণসামগ্রী বিতরণ।
৫.প্রতিবছর পিইসি, জেএসসি, এসএসসি, এইচএসসি পরীক্ষা ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত কৃতি ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন।
এই মহতী উদ্যোগে অংশগ্রহণ করতে পারেন আপনিও।
সাহায্য পাঠানোর ঠিকানাঃ
বিকাশ ও নগদ (পার্সোনাল) 01911-952840
ব্যাংক অ্যাকাউন্টঃ 20507770238663401(ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং, গৌরীপুর শাখা)

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ