আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ ইং

আশুলিয়ায় ট্রাকের ধাক্কায় কাভার্ডভ্যানের হেলপার নিহত

নিজস্ব প্রতিবেদক : ঢাকার আশুলিয়ায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় কাভার্ডভ্যানের হেলপার নিহত হয়েছেন। এঘটনায় কাভার্ডভ্যানের চালককে আহত অবস্থায় নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকালে আশুলিয়ায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাঙ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাকির হোসেন দুলাল (৬৫) বরিশাল জেলার আগৈরঝড়া থানার টেংগুটিয়া গ্রামের মৃত খবির উদ্দিন হাওলাদারের ছেলে। সে সাভারে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় মো. মাসুদের বাড়িতে ভাড়া থেকে কাভার্ডভ্যানের হেলপারের কাজ করতো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ভোরে রাজধানীর ঢাকা থেকে শুটকি নিয়ে একটি কাভার্ডভ্যান আশুলিয়ার দিকে আসছিল। পরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাঙ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই কাভার্ডভ্যানটিকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে কাভার্ডভ্যানটির সামনের অংশ পুরোপুরি ভচকে যায়। পরে কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক হেলপার দুলালকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা পৌছলে এব্যাপারে আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা যাবে। এছাড়া দুঘর্টনাকবলিত কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। একই সাথে ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও সংবাদ