আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

দিঘলিয়া প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

জিয়াউল ইসলামঃ ব্যুরোপ্রধান খুলনাঃ

প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা দিঘলিয়া উপজেলার সন্তান ড. মসিউর রহমান, তার সহধর্মিণী বিশিষ্ট সমাজসেবীকা রওশন রহমান ইভা এবং তার পরিবার খুলনা ৪ এর সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর পরিবার এবং দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক শেখ আসলাম হোসেন সহ দেশের বিভিন্ন এলাকার সকল পর্যায়ের সংবাদ কর্মীদের সুস্থতা এবং বিশ্ব যেন করোনা মুক্ত হয় সেই কামনা করে আজ ৪ নভেম্বর ২০২০ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

শুক্রবার (৪ ডিসেম্বর) মাগরি বাদ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ মনিরুল ইসলাম মোড়লের সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিঘলিয়া রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারন সম্পাদক মোঃ আলী রেজা বাচা।

দোয়ায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এম এ রিয়াজ কচি, বর্তমান সাধারন সম্পাদক আলহাজ্ব মোকসুদুর রহমান খোকন, মোঃ ইব্রাহিম শেখ, মোঃ হাফিজুর রহমান, শেখ রবিউল ইসলাম রাজিব, কিশোর কুমার দে, নাহিদ জুমান জেড, শেখ রাজিব, মোঃ মিজানুর রহমান জিবন, মোঃ সাজ্জাদ হোসেন, মোঃ শামীম, উজ্জ্বল দাস, এস এম অভি, রেদোয়ান আহমেদ হামিম, বিএল হোসেন, মোঃ মিজানুর রহমান, খান শহিদুল ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম আরিফ প্রমুখ।

দোয়া পরিচালনা করেন দেয়াড়া দিঘলিয়া বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মোঃ আমিনুর রহমান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ