আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

লালমোহনে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

মোঃ মুশফিক হাওলাদার লালমোহন :

ভোলার লালমোহনে শতাধিক শীতার্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে (০৪ ডিসেম্বর) শুক্রবার সকালে উপজেলার পশ্চিম চরউমেদ মডেল টেকনিক্যাল বিজনেজ ম্যানেজম্যান্ট স্কুল এন্ড কলেজ মাঠে কম্বল বিতরণের আয়োজন করে সেচ্ছাসেবী সংগঠন তানহা হেলথ ফাউন্ডেশন”।

এদিন সংগঠনটি শতাধিক শীতার্থ পরিবারের হাতে কম্বল তুলে দেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের মাননীয়া সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। এ সময়
তিনি বলেন, প্রতিবছরই শীতকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে লালমোহনের নদী উপকূলবর্তী নদীভাঙা অসহায় ও দুস্থ পরিবারের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।
শুধু শীতকালীন সময়ে নয়, সকল সময়ে দেশের অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকেন শেখ হাসিনা।
এসময় সেচ্ছাসেবী হিসেবে মানবকল্যাণে এগিয়ে আসার জন্য তানহা হেলথ ফাউন্ডেশনের কর্মকর্তা ও সদস্যদের কে ধন্যবাদ জানান এমপি শাওন।

সংগঠনের সভাপতি আবুল খায়ের সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবী, অধ্যক্ষ খলিলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক একে,এম, শহিদুল্লাহ সেলিমসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ ও সংগঠনের সদস্য বৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ