আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় নারীকে এসিড নিক্ষেপ, গণধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় ডিভোর্সের প্রায় ৩ মাস পর দোলনা আক্তার রিমা (১৮) নামের এক পোশাক শ্রমিককে এসিডে ঝলসে দিয়েছে সাবেক স্বামী। এসময় আরও দুই জনের শরীর আংশিক ঝলসে যায়।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১০ টার দিকে কারখানা থেকে বাসায় ফেরার পথে আশুলিয়ার জামগড়া এলাকায় তাকে এসিড নিক্ষেপ করা হয়। এঘটনায় অভিযুক্ত রঞ্জু মিয়াকে আটক করেছে পুলিশ।

দোলনা আক্তার রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার দিলাল শেখের মেয়ে। ডিভোর্সের পরে সে আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরী চাকরি নেন।

অভিযুক্ত রঞ্জু একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায় নি।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দোলনা আক্তার রিমা ও রঞ্জু গত দুই বছর আগে নিজের পছন্দে বিয়ে করে। পরে গত ৩ মাস আগে তাদের ডিভোর্স হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরী চাকরি নেয়। আজ রাত ১০ টার দিকে কারখানা থেকে বাসায় ফেরার সময় জামগড়া এলাকার একটি সড়কে আগে থেকে ওঁৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে। এসময় স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

রিমার চোখ, মুখ ও বুক এসিডে ঝলসে গেছে বলে জানা গেছে। রাত ১২ টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। বর্তমানে তার চিকিৎসা চলছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, অভিযুক্ত রঞ্জুকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ