আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শাহজাদপুর ৪র্থ শ্রেণির স্কুলছাত্রীকে গণধর্ষণের পর ভিডিও ধারণ; গ্রেফতার ১

শাহজাদপুর,সিরাজগঞ্জ,প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের গুচ্ছগ্রামের ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণের ঘটনা ঘটেছে।

এ ঘটনার সাথে জড়িত ওই একই গ্রামের ধর্ষক ইউসুফ আলী (১৮)কে বুধবার দুপুরে এলাকাবাসি আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে ওই গ্রামের আলহাজ আলীর ছেলে ও পেশায় ভ্যান চালক। এ ঘটনার সাথে জড়িত একই গ্রামের মিন্টু প্রামানিকের ছেলে জীবন (১৭) ও মানিক হোসেনের ছেলে ফয়সাল (১৭)কে পুলিশ গ্রেপ্তারের চেষ্টা করছে।

এ বিষয়ে নির্যাতিতা মেয়েটির মা পাঁচতোলা খাতুন, বাবা আবুল কালাম প্রামানিক ও খালা শুকু খাতুন জানান, গত ১ মাস আগে স্কুলে যাওয়ার সময় ইউসুফ,জীবন ও ফয়সাল মেয়েটিকে রাস্তা থেকে জোরপূর্বক ধরে নিয়ে গিয়ে ফয়সালের নির্জন বাড়ির একটি ঘরে ৩ জন মিলে গণধর্ষণ করে। এ সময় ইউসুফের মোবাইল ফোনে ফয়সাল এ ধর্ষণের চিত্র ভিডিও ধারণ করে। এরপর ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এ ৩ জন ১ মাস ধরে প্রতিদিন রাতে মেয়েটিকে জোরপূর্বক ডেকে নিয়ে তারা পালাক্রমে ধর্ষণ করে। মঙ্গলবার রাত ৯টার দিকে তারা মেয়েটিকে ধর্ষণের উদ্দেশ্যে আবারও জোরপূর্বক টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ইউসুফকে হাতেনাতে আটক করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ফয়সাল ও জীবন দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে শাহজাদপুর থানার এসআই আবুল হোসেন ও এসআই মেহেদী হাসান বলেন, বিষয়টির তদন্ত চলছে। এ ছাড়া অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মেয়েটির বাবা আবুল কালাম প্রামানিক বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে এ ধর্ষণের ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসি ও স্কুলের শিক্ষার্থীরা ধর্ষকদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলাকায় বিক্ষোভ প্রদর্শন করেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ