আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখায় মাদক সেবনকালে গ্রেফতার ৩, কারাদণ্ড ২

নিজস্ব প্রতিবেদকঃ

মৌলভীবাজারের বড়লেখায় মদ পানরত অবস্থায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (০২ ডিসেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দুজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে। দণ্ডপ্রাপ্তরা হলেন-রাজন আহমদ (৩৫) হোসেন আহমদ (৩০)। এসময় অপ্রাপ্তবয়স্ক হওয়ায় এক কিশোরকে মুচলেকা আদায় করে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস ও আবু সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে তিনজন মদ পান করছেন-এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় রাজন আহমদ ও হোসেন আহমদসহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী রাজন আহমদ ও হোসেন আহমদকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তাদের মধ্যে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ভবিষ্যতে এধরনের কাজ করবে না মর্মে মুচলেকা নিয়ে এক কিশোরকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ