আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শেরপুরে চৌধুরী বাড়ি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল 

শেরপুর প্রতিনিধিঃ

১ ডিসেম্বর মঙ্গলবার কামারের চরের ঐতিহ্যবাহী চৌধুরী বাড়ির কেএমআই সিনিয়র মাদরাসা মাঠে ব্রিটিশ বিরোধী কৃষক প্রজা আন্দোলনের প্রথম আহবায়ক খোশ মোহাম্মদ চৌধুরীর স্মরণে আয়োজিত চৌধুরী বাড়ি ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। চৌধুরী বাড়ি ক্রীড়া চক্র এই টুর্নামেন্টের আয়োজন করে।

নক আউট পদ্ধতিতে ১৬ টি দল নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টে ফাইনালে মুখোমুখি হয় খরমপুর একটিভ ক্লাব ও পাকুরিয়া ফ্রেন্ডস ক্লাব৷ খেলায় খরমপুর একটিভ ক্লাব ২-১ গোলের ব্যবধানে পাকুরিয়া ফ্রেন্ডস ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রথমার্ধে ১-১ গোলে সমতা থাকলেও খেলার দ্বিতীয়ার্ধে খরমপুর একটিভ ক্লাব আরো ১ টি গোল অর্জন করে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে যায়।

শিক্ষাবিদ আক্রামুজ্জামান মুকুল চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর–১ আসনের সাবেক সংসদ সদস্য শাহ্ রফিকুল বারী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর জেনোসাইড স্টাডিজের রিসার্চ এসোসিয়েট জিএম আরিফুজ্জামান, জেলা পরিষদের সদস্য কফিল উদ্দিন প্রমুখ।খেলায় বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ