আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী নিউ গভঃ ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে মোবাইলে বিকাশ হেড অফিসে পরিচয়ে প্রতারক চক্রের একটি সংঘবদ্ধ দল ১৬ নভেম্বর কৌশলে পিন কোড চুরি করে নগদ ৫১০০০/=(একান্ন হাজার টাকা) হাতিয়ে নিলে ভূক্তভগির বাবা ২৫ নভেম্বর মহানগর  গোয়েন্দা শাখার একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে ডিবি পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্রের অবস্থান ও সন্ধান চিহ্নিত করেন। পরবর্তীতে ভিকটিমকে দিয়েইে প্রতারক চক্রদেরকে সুদুর ফরিদপুর জেলার ভাঁঙ্গা উপজেলা এলাকা থেকে ইং ৯ নভেম্বর  বিকাল সাড়ে ৩ ঘটিকার সময় কৌশলে রাজশাহী মহানগরের রাজপাড়া থানাধীন লক্ষীপুর মোড়স্থ মাস্টারসেফ বাংলা রেস্তোরার সামনে এনে সিনেমা স্টাইলে পূর্ব থেকে ডিবির পুলিশের ওৎ পেতে থাকা সদস্যদের দ্বারা প্রতারক চক্রদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্য আসামী ০১। মোঃ হাসান খাঁন(১৯), পিতা-মোঃ আব্দুল খাঁন, সাং-জাঙ্গালপাশা মধ্যপাড়া, ০২। মোঃ মাহমুদ হাসান@বায়েজিদ(১৯), পিতা-নূর মোহাম্মদ শেখ, সাং-জাঙ্গালপাশা পূর্বপাড়া, উভয় থানা-ভাঁঙ্গা, জেলা-ফরিদপুরদ্বয়ের নিকট থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া নগদ =৭৬,০০০/- টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃতরা আরও ৪ জনের নাম বলেন যারা এসব প্রতারণার সাথে সরাসরি জড়িত। এজাহার নামীয় পলাতক অপর ৪ জন হলো- ০৩। মোঃ সোহাগ খাঁন(২৫), পিতা-মোঃ শওকত খাঁন, সাং-জঙ্গলপাশা উত্তরপাড়া, ০৪। মোঃ সুরুজ ফরাজি(৩০), ০৫। মোঃ সবুজ ফরাজি(২২), উভয় পিতা-মোঃ শহিদ ফরাজি, উভয় সাং-জাঙ্গালপাশা পূর্বপাড়া, ০৬। মোঃ সাদ্দাম হোসেন(২৬), পিতা-মোঃ সিরাজ ফরাজি, সাং-জাঙ্গালপাশা(শিমুইল বাজারের পাশে), সর্ব থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর।

এ সংক্রান্তে রাজপাড়া থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ