আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বাঁচতে চাই আদিবাসী তরুণী মিনাক্ষী চাকমা,বাঁচার আকুতি নিয়ে সবার সাহায্য কামনা

সাজন বড়ুয়া সাজু :

রাঙ্গামাটি শহরে হেসে খেলে বেড়ে উঠা মেয়ে মিনাক্ষী। হঠাৎ জীবনে নেমে আসে দুর্বিষহ ভয়াবহ এক মরণঘাতী রোগ।ফলে থমকে যেতে বসেছে তার জীবনের আয়ু।তবে পৃথিবীর আলো অল্প বয়সে হারিয়ে ফেলতে চাই না মিনাক্ষী। বাঁচার আকুতি নিয়ে সৃষ্টিকর্তার দরবারে চেয়ে আছে। কিন্তু অদৃষ্ট, এজন্য টাকার অংক অনেক বেশি। যা কি না তার পরিবারের পক্ষে সামাল দেয়া অনেক কঠিন, একেবারে অসম্ভবই বটে।

গণ বিশ্ববিদ্যায়ের (গবি) মাইক্রোবায়োলজি বিভাগের ৩৭তম ব্যাচের ছাত্রী ‘মীনাক্ষী চাকমা’ দীর্ঘদিন যাবত পিত্তথলিতে পাথর এবং কিডনি সমস্যায় ভুগছেন। জরুরী ভিত্তিতে ৩ ডিসেম্বরের মধ্যে তার অপারেশন করানোর জন্য প্রয়োজন প্রায় ৪-৫ লক্ষ টাকা।

এর মধ্যে তার পরিবার ১ লক্ষ ৫০ হাজার টাকা জোগাড় করতে সক্ষম হয়েছে। তার চিকিৎসার সম্পূর্ণ খরচ পরিবার-পরিজনের পক্ষে বহন করা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। মীনাক্ষীকে বাঁচাতে আর্থিকভাবে সহযোগিতা করে মানবিকতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করেছেন মীনাক্ষীর অসহায় মা বাবা,ভাই ও বন্ধু-স্বজনরা।

আপনাদের ১০টি টাকাও এখন ওর অনেক বড় উপকারে আসতে পারে। মানবিকতার হাত বাড়িয়ে দিলাম আপনাদের কাছে। যার যেটুকু সামর্থ্য আছে সে ততটুকু দিয়ে তাকে সাহায্য করবেন, যাতে সে আবার নতুন জীবন ফিরে পায়।

সাহায্যের জন্য: সুদীপ চাকমা (মেয়ের বড় ভাই)
বিকাশ: 01675911545
নগদ: 01721638738
রকেট: 01682937903

টাকা পাঠানোর পূর্বে অবশ্যই ফোনে যোগাযোগ করে নিবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ