আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় চাকরি দেওয়ার নামে প্রতারনা, আটক ১৪

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় প্রতারণার অভিযোগে নারীসহ ১৪ জনকে আটক করেছে র‌্যাব-৪। আটকরা চাকরি দেওয়ার নামে সাধারন মানুষের কাছ থেকে প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নিতো।

রোববার (২৯ নভেম্বর) রাতে দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর উপ পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে রোববার (২৯ নভেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার মোয়াজ্জেম হোসেন দুলাল তালুকদারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় প্রতারনার শিকার ২০ জনকে উদ্ধার করা হয়।

আটকরা হলো- সোহেল রানা (৩২), ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহীম শেখ (২৪), চয়ন বারই (১৯), ফাহাদ (১৮), হাবিব (১৮), রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), তউসিফ (১৮), ইমরুল কায়েস (২৪)৷ হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮) ও জহুরা আক্তার বিথি (১৮)। তারা সবাই আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় ভাড়া থেকে প্রতারনা করে আসছিলো।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্যমতে, আশুলিয়ার ওই এলাকার মোয়াজ্জেম হোসেন দুলালের আশুলিয়া গার্ডেন নিবাস নামের একটি বাড়িতে জীম ফোর্স গার্ড লিমিটেড নামের একটি প্রতারনার কোম্পানি খোলে চক্রটি। সুকৌশলে চাকরি দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে অভিযান পরিচালনা করা হয় এই বাড়িটিতে। এসময় তিন নারীসহ ১৪ জনকে আটক করে বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। একই সাথে প্রতারনার শিকার ২০ জনকে উদ্ধার করা হয়। চাকরি দেওয়ার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়ার টঙ্গা বাড়িতে অবস্থিত জীম ফোর্স গার্ড লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিন নারীসহ ১৪ জনকে আটক করা হয় ও ভুক্তভোগী ২০ জনকে উদ্ধার করা হয়। সেই সাথে প্রতিষ্ঠানটিতে ব্যবহিত বিভিন্ন মালামাল জব্দ করা হয়। র‌্যাব-৪ সিপিসি-২ এর উপ পরিচালক ও কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে। এমন চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪, সিপিসি-২ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ