আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

পিতা হত্যার  ঘাতক পুত্র গ্রেফতার

তাহিরপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ছেলের হাতে তার বাবা খুন হওয়ার ঘটনায় অভিযুক্ত বাবার ঘাতক পুত্র নাজমুল হোসেন (২০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

নাজমুল উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের নিহত ইসলাম উদ্দিনের জেষ্ট ছেলে।
নিহত ইসলাম উদ্দিন উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জনক।
রবিবার ভোররাতে থানার ওসির বাদাঘাট পুলিশ ফাঁড়ির সহকারি বিট অফিসার এএসআই রাজু বিশ্বাস সহ পুলিশের একটি টিম পালিয়ে যাবার পথে উপজেলার ঘাগটিয়া সড়ক হতে তাকে গ্রেফতার করেন।

এরপুর্বে শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে কলাপট্টিতে নাজমুলের স্টেশনারি মালামাল পান সিগারেটের দোকানের সামনে তার পিতা ইসলাম উদ্দিন (৫২) পারিবারীক বিষয়ে বকাঝকা করতে থাকেন।
একপর্যায়ে নাজমুল ক্ষিপ্ত হয়ে সুপারি ভাঙার সরতা দিয়ে বাবার মাথায় কয়েকটি আঘাত করে। এর পরই তার বাবা ইসলাম উদ্দিন দোকানের সামনে পাকা সড়কের ওপর সংজ্ঞাহীন হয়ে লুটিয়ে পড়েন। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর পরই নাজমুল বাবার লাশ ফেলে রেখে পালিয়ে যান।
রবিবার তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের সহোদর রহিছ উদ্দিন বাদী হয়ে ভাতিজা নাজমুলের বিরুদ্ধে হত্যার অভিযোগে মামলা দায়ের করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ